1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

জয়পুরহাটে রিক্সা চালককে নির্মম নির্যাতন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
উক্তম কুমার,জয়পুরহাট প্রতিনিধি,দৈনিক শিরোমণিঃ
গরু চুরির অপবাদ দিয়ে মধ্যরাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তোতা মিয়া নামের এক রিক্সাচালকে গাছের সাথে বেঁধে পেট্রোল ঢেলে কোমর থেকে পা পর্যন্ত আগুন দিয়ে ঝলছে দেওয়াসহ তার দুই হাতে সিগারেটের আগুন দিয়ে ছেঁকা দেওয়ার অভিযোগে স্থানীয় এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
গত শনিবার রাতে জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের ধারকি পাথারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের হলে ও জেলা পুলিশ সুুপারের নির্দেশে রবিবার (২৫ এপ্রিল) ভোরে ধারকি পাথারপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে রফিকুল ইসলাম নামে স্থানীয় এক ইউপি সদস্যকে আটক করা হয়।
আটককৃত হলেন, রফিকুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউপির ধারকি পাথারপাড়া গ্রামের মৃত আব্দুল করিম মন্ডলের ছেলে ও বম্বু ইউনিয়ন পরিষদের সদস্য।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান,ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বম্বু ইউপি সদস্য রফিকুল ইসলামের বিরুদ্ধে রিক্সাচালককে গরু চুরির অপবাদ দিয়ে তার শরীরের পেট্রোল ঢেকে আগুন ধরিয়ে ঝলশে দেওয়াসহ শারীরিক নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেলে জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই এলাকায় অভিযান চালিয়ে ইউপি সদস্যকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।
বিষয়টি নিয়ে জয়পুরহাট জেলা পুলিশ সুুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম’র সাথে যোগাযোগ করলে তিনি এলাকাবাসীর বরাত দিয়ে বলেন,ওই গ্রামের রিক্সাচালক তোতা মিয়াকে গরু চুরির সন্দেহ করে শনিবার সন্ধ্যায় বম্বু ইউপির স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদ করেন।পরে মধ্যরাতে ইউপি সদস্যসহ একই গ্রামের জুয়েল,আবু খায়ের ও নিজাম নামের তিন যুবক রিক্সা চালককে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গরু চুরির স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করে। রিক্সা চালক তোতা মিয়া চুরির অপবাদ অস্বীকার করলে তাকে নির্জন মাঠের মধ্যে নিয়ে গিয়ে গাছের সাথে পিছমোরা করে বেঁধে হাতের তালুতে সিগারেটের আগুন দিয়ে ছেঁকা দিয়ে তারা শারীরিক নির্যাতন চালায়। পরে তার কোমর থেকে পা পর্যন্ত পেট্রোল ঢেলে আগুন দিলে জ্বলন্ত আগুনে দগ্ধ হয়ে রিক্সাচাকল তোতা মিয়া জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় রাত ৩ টা ২০ মিনিটে তারা তোতা মিয়াকে মুমুর্ষ অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়।
পুলিশ সুপার আরও বলেন,খবর পেয়ে পুলিশ ইউপি সদস্য রফিকুল ইসলামকে রবিবার ভোর রাতে তার বাড়িতে অভিযান আটক করে। এ ঘটনায় আজ জয়পুরহাট সদর থানায় তোতা মিয়ার স্ত্রী ডলি বেগম ইউপি সদস্য রফিকুল ইসলামসহ আরও কয়েক জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৬ থেকে ৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এ ঘটনার সাথে জড়িতদের প্রত্যেককে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি বলেন।
Facebook Comments
১১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি