1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

রাজবাড়ী সদর উপজেলার দুর্গাপূজার কমিটির সাথে মতবিনিময়

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার বিএনপি’র আয়োজনে কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এ্যাড, আসলাম মিয়ার আহবানে সদর উপজেলার পুজা মন্ডপে সভাপতি ,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকাল ৪ টায় রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে সদর উপজেলা বিএনপির আঞ্চলিক পার্টি অফিসে সদর উপজেলার পূজা উদযাপন কমিটির

সম্পাদক মন্ডলীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কৃষক দলের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এ্যাড, আসলাম মিয়ার আহ্বানে সদর উপজেলার বিএনপি’র আহ্বায়ক আবুল হোসেন গাজীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র আহ্বায়ক রফিকুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড, লিয়াকত আলী বাবু।

বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড, কামরুল আলম, সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব মজিবুর রহমান, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম মুন্সী, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এমএ খালেদ পাভেল, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, গোয়ালন্দ উপজেলার বিএনপি’র সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ, পৌর বিএনপি’র সভাপতি মোঃ আবুল কাশেম মন্ডল, সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্লা, সাংবাদিক মো. সাহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি সুজিত কুমার নন্দী, কার্তিক চন্দ্র কুণ্ড, সুব্রত কুমার ভদ্র বুলু প্রমুখ।

সভায় এ্যাড. আসলাম মিয়া বলেন,আগামী কয়েকদিনের পর সনাতন ধর্মাবলম্বী (হিন্দু ) সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব শুরু হবে। আমি সংখ্যালঘু বিশ্বাস করি না, আমি আমি বিশ্বাস করি, লাল সবুজের পতাকার জন্ম গ্রহণকারী সকলেই বাংলাদেশী। প্রত্যেকে নিজ নিজ উৎসব পালন করা তাঁর নাগরিক অধিকার। আমি ও আমার দলীয় নেতা কর্মীদের এই ধর্মীয় উৎসব পালনের জন্য সহযোগিতায় থাকবে। তিনি রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার ১৩৫ টি পূজা মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি