1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

সাভারে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ৩

রেদোয়ান হাসান,সাভার,ঢাকা,দৈনিক শিরোমণিঃ
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
রেদোয়ান হাসান,সাভার,ঢাকা,দৈনিক শিরোমণিঃ
ঢাকার সাভার থেকে নয় বছরের এক শিশুকে অপহরণের চার দিন পর মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় অপহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার গভীর রাতে মানিকগঞ্জ জেলার সদর থানা নবগ্রাম ইউনিয়নের বাড়াঙ্গাইল গ্রাম থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার ও তিন অপহরণকারী গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।
এর আগে গত ২৩ এপ্রিল (শুক্রবার) সাভারের উলাইল কর্ণপাড়া এলাকায় বাড়ির পাশে একটি খেলার মাঠ থেকে ওই শিশুটিকে কৌশলে অপহরণ করা হয়।
অপহৃত শিশু মো. ইত্তেফাক (৯) ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ভাঙনা এলাকার জাহিদুল ইসলামের ছেলে। সে সাভারের কর্ণপাড়া এলাকায় তার নানা হাসেম উদ্দিনের ভাড়া বাসায় থাকতো।
গ্রেপ্তার আসামিরা হলেন-মানিকগঞ্জ জেলার সদর থানার হারুন মিয়ার ছেলে হাবু মিয়া (৪৫), একই জেলার হরিরামপুর থানার পাঁচ বাড়্ই গ্রামের তোতা মিয়ার ছেলে বাদশা মিয়া (৩৪) ও একই থানার তালে গোপালপুর গ্রামের চান আলী বেপারীর ছেলে করিম বেপারী।
পুলিশ জানায়, ২৩ গত এপ্রিল সকাল ১১টার দিকে কর্ণপাড়া এলাকায়  বাড়ির পাশে খেলার মাঠে খেলতে যায় শিশু ইত্তেফাক। এসময় অপহরণকারীদের একজন শিশুটিকে পাখি কিনে দেয়ার কথা বলে আড়ালে ডেকে নিয়ে অপহরণ করে। অনেক খোঁজ করেও শিশুটির সন্ধান না পেয়ে সাভার মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন তার স্বজনরা। এরপর গতকাল শিশুটির নানার মুঠোফোনে কল করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে অপহরণকারীদের ধরতে বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকা পাঠায় পুলিশ। এর সূত্র ধরেই প্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। পরে মানিকগঞ্জ র‌্যাব ক্যাম্পের সহযোগিতায় মঙ্গলবার গভীর রাতে সদর থানার বাড়াঙ্গাইল গ্রামে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেন এসআই হামিদুর রহমান।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান  বলেন, ‘গ্রেপ্তার আসামিরা িএকটি সংঘবদব্ধ অপহরণকারী চক্র। তারা বিভিন্ন স্থানে র‌্যাকি করে শিশু অপহরণ ও মুক্তিপণ আদায় করে থাকে।  জিজ্ঞাসাবাদে তারা অপহরণের কথা স্বীকার করেছে। আজ সকালে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর নানা হাসেম উদ্দিন। দুপুরে আসামিদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।
Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি