1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

চরফ্যাশনে ইউপি সদস্যের নেতৃত্বে গাড়ি ভাড়া আত্মসাত

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
জুলফিকার, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে ইউপি সদস্য রহিজল’র নেতৃত্বে তরমুজ টানা গাড়ি ভাড়ার টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে গাড়ির মালিক আব্বাস পাটোয়ারী জানান, দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাহার সাজির সাথে কৃষকের তরমুজ ক্ষেত থেকে নতুন মানিকা বাজার পর্যন্ত ট্রাকে করে তরমুজ টানার জন্য প্রতি পিস তরমুজ ৩ টাকা ধরে সিদ্ধান্ত হয়। গত ৩০ মার্চ থেকে ৪ এপ্রিল ২০২২ইং পর্যন্ত ৩২ হাজার ৫শ ৭৫ পিস তরমুজ ট্রাকে করে টানা হয়। এতে গাড়ি ভাড়া আসে ৯৭ হাজার ৭শ ১৯ টাকা।
বাহার সাজি আমাকে মাত্র ৩১ হাজার টাকা দেয়। বাকি টাকা চাইলে দিতে অস্বীকৃতি জানিয়ে বলেন, চরমানিকা ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রহিজল সিকদার, মো. নুরনবী হাওলাদার, মো. জলিল সহ তারা ৪ জনে মিলে আমার কাছ থেকে ৬৬ হাজার ৭শ ১৯ টাকা আত্মসাৎ করেছেন বলে আব্বাস পাটোয়ারী জানান। এ ব্যাপারে বাহার সাজি’র সাথে কথা হলে তিনি ৬৬ হাজার ৭শ ১৯ টাকার কথা স্বীকার করে বলেন, ইউপি সদস্য রহিজল সিকদারের নেতৃত্বে জলিল, নূরনবী দালালী দাবি করে টাকা গুলো ৪ভাগে ভাগ করে নেয়। এতে বাহার সাজি নিজেই ১৫হাজার টাকা পেয়েছেন বলে স্বীকার করেন।
তিনি আরও জানান, ইউপি সদস্য রহিজল সিকদারের কাছে আমি জিম্মি হয়ে পড়ায় গাড়ির মালিক আব্বাস পাটোয়ারীর গাড়ি ভাড়া’র টাকা সম্পুর্ন পরিশোধ করতে পারিনি। অভিযুক্ত চরমানিকা ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রহিজল সিকদার’র সাথে কথা বললে তিনি টাকার কথা অস্বীকার করে বলেন, বাহার সাজির সাথে গাড়ি মালিকের কি কথা হয়েছে তা  তারা দুজন জানে, এই বলে তিনি আর কোনো মন্তব্য করেননি। আর এক অভিযুক্ত মো. জলিল বলেন, আমি পেয়েছি ১৪ হাজার টাকা। নূরনবী তিনি ১১ হাজার টাকা পেয়েছেন বলে স্বীকার করে বলেন বাহার সাজির সাথে সিদ্ধান্ত হয়েছে ট্রাক মালিকের সাথে আমাদের সাথে নয়। দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি